শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীর চন্ডিপুরে যুবলীগ নেতা রনির মতবিনিময়

ইন্দুরকানীর চন্ডিপুরে যুবলীগ নেতা রনির মতবিনিময়

0 Shares

ইন্দুরকানী বার্তা
আগামী ইউপি নির্বাচন উপলক্ষে ইন্দুরকানীর চন্ডিপুর ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের আ.লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা জিয়াউল আহসান রনি। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কলারন চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে দলীয় নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন চন্ডিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম খান, চন্ডিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জামাল মাতুব্বর, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:সেন্টু সেখ প্রমূখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চরবলেশ্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি নান্না সরদার,সাধারণ সম্পাদক মোঃ আবু তালেব আবু,৩ নং ওয়ার্ড আ.লগের সভাপতি মো জাহাঙ্গীর শেখ,সাধারণ সম্পাদক শহিদুল মৃধা,৪ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মোঃ মজিবুল শেখ,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফারুক হাওলাদার, ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হায়দার শরীফ, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাদল হালদার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো:মোদাচ্ছের হাওলাদার,সাধারণ সম্পাদক জলিল জোমাদ্দার প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন,রনি বয়সে তরুন হলেও তারমধ্যে নেতৃত্বের গুণাবলী রয়েছে। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সুখে দুঃখে সবসময় খোঁজ খবর নেন তিনি। দলীয় নেতা-কর্মীদের আপদ বিপদে এবং যেকোনো সমস্যায় পাশে থাকার চেষ্টা করেন। আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেলে তার পাশে থাকার ব্যাপারে প্রতিশ্রুতি দেন।
ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে রনি তার বক্তব্যে বলেন,আমি আপনাদের এলাকার সন্তান। আমি বড় পর্যায়ের কোন নেতা না হলেও যেকোনো সমস্যায় সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করে আসছি। নবগঠিত চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলোকে শক্তিশালী করার জন্য আমি মাঠে দিনরাত কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন,সামনে আমাদের এ ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচন উপলক্ষে আমি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনাদের সবার মতামত এবং সমর্থন পেলে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি অনেকটা আশাবাদী।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap